বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম | Bkash Customer Care Chittagong

বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম -  বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব বিকাশ কাস্টমার কেয়ার এবং হেল্পলাইন নাম্বার। আপনার যদি বিকাশ একাউন্টে কোন সমস্যা হয়ে থাকে তাহলে, আপনারা  বিকাশ কাস্টমার কেয়ারে গিয়ে বিকাশ একাউন্টের যে কোনো সমস্যার সমাধান করতে পারবেন। 


আবার, অন্যভাবে আপনার বিকাশ একাউন্ট এর সমস্যার সমাধান করতে পারবেন। আপনাদের নিকট যদি বিকাশ হেল্পলাইন নাম্বার থাকে। তাহলে আপনারা ঘরে বসে আপনাদের সমস্যার সমাধান করে নিতে পারবেন। যারা বিকাশ একাউন্ট ব্যবহার করে থাকেন। তাদের জন্য আজকের এই পোস্টটি। আশা করি, আপনাদের একটু হলেও উপকার হবে। 


আজকের আলোচনার বিষয় হলো: 

১. বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম

২. বিকাশ হেল্পলাইন নাম্বার


বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম | Bkash Customer Care Chittagong

অন্য পোষ্ট দেখতে পারেন - 


জন্ম নিবন্ধন আবেদনের বর্তমান অবস্থা

জন্ম নিবন্ধন সংশোধন

জন্ম নিবন্ধন বাংলা থেকে ইংরেজি করার নিয়ম


বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম



বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম এর ঠিকানা হলো :

১. আগ্রাবাদ সেন্টার, ২৪৭০/ চৌমুহনী, নিচ তলা, শেখ মুজিব রোড, চট্টগ্রাম 

২. ইসলাম টাওয়ার, নীচতলা, ৫৯ সিডিএ এভিনিউ, মুরাদপুর, চট্টগ্রাম


আপনি যদি  চট্টগ্রামে বসবাস করে থাকেন। আপনার যদি বিকাশবিকাশ কাস্টমার কেয়ার এর ঠিকানার প্রয়োজন হয় । তাহলে আপনি উপরের এই ২টি ঠিকানা ব্যবহার করতে পারবেন। যে ঠিকানাটি আপনার কাছে হবে। আপনি সেই ঠিকানাটি ব্যবহার করবেন। 


বিকাশ হেল্পলাইন নাম্বার


আপনি চাইলে বিকাশ একাউন্ট এর যে কোন সমস্যা হলে বিকাশ হেল্পলাইন নাম্বার দিয়ে ঘরে বসে যে কোনো সময় সমধান করে নিতে পারবেন। বিকাশ কাস্টমার কেয়ার ২৪ ঘণ্টা চালু থাকে। তাই যে কোনো সময় যে কোনো জায়গায় বসে সমাধান করে নিতে পারবেন।


বিকাশ হেল্পলাইন নাম্বার হলো: ১৬২৪৭ অথবা ০২-৫৫৬৬৩০০১

যেকোনো রবি, গ্রামীণফোন, এয়ারটেল, বাংলালিংক, সিটিসেল, টেলিটক এবং টি এন্ড টি নাম্বার থেকে যোগাযোগ করতে পারবেন।


আপনার যদি বিকাশ একাউন্ট কোন ধরনের সমস্যা হয়ে থাকে। তাহলে, আপনি উপরের  হেল্পলাইন নাম্বারে ফোন করে সমাধান করতে পারবেন। ফোন করার পরে বিকাশ কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনার সাথে কথা বলবে।


বিকাশ কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনার সমস্যা জানতে চাইবে। এরপর আপনার সমস্যা খুলে বলবেন । আপনার অ্যাকাউন্টের সত্যতা যাচাই করার জন্য বিকাশ কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনার কাছে বেশ কিছু তথ্য চাইবে। তখন আপনাকে আপনার সঠিক তথ্য দিতে হবে।


 আপনি যদি সঠিকভাবে সেই সকল তথ্য দিতে পারেন তাহলে আপনার সমস্যার সমাধান করে দিবে।


বিকাশ কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনাকে যে সমস্ত কথা জিজ্ঞেস করতে পারে সেটি হল আপনার বিকাশ একাউন্ট এর মোবাইল নাম্বার, আইডি নাম্বার এখানে আপনাকে যে আইডি দিয়ে বিকাশ একাউন্ট খোলা হয়েছে সেই আইডি নাম্বার দিতে হবে। 


আপনি আপনার সঠিক তথ্য দিয়ে আপনার সমস্যার সমাধান করে নিতে পারবেন। টেকনোলজি বিষয়ক তথ্য জানার জন্য নিয়মিত আমাদের এই  onlinebris ব্লগটি ফলো করতে পারেন ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url