বিকাশ কাস্টমার কেয়ার সাভার

 বিকাশ কাস্টমার কেয়ার সাভার - আপনি যদি ঢাকা সাভারে বসবাস করেন এবং আপনার যদি বিকাশ অ্যাকাউন্টের প্রবলেম হয়। তাহলে খুব দ্রুত ভাবে বিকাশ কাস্টমার কেয়ার সাভার এ গিয়ে  বিকাশ একাউন্টের সমস্যার সমাধান করে নিতে পারেন। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব বিকাশ কাস্টমার কেয়ার সাভারের অফিস এর ঠিকানা।



অন্য পোষ্ট দেখতে পারেন - 


জন্ম নিবন্ধন আবেদনের বর্তমান অবস্থা

জন্ম নিবন্ধন সংশোধন

জন্ম নিবন্ধন বাংলা থেকে ইংরেজি করার নিয়ম


বিকাশ কাস্টমার কেয়ার সাভার




বিকাশ কাস্টমার কেয়ার সাভার


বিকাশ কাস্টমার কেয়ার সাভারে ঠিকানা হলো আর. এস. টাওয়ার শপিং মল, সাভার ইউনিয়ন।এই ঠিকানায় সরাসরি গিয়ে আপনি বিকাশ একাউন্টের সমস্যার সমাধান করে নিতে পারবেন।






বিকাশ হেল্পলাইন নাম্বার


আপনি চাইলে বিকাশ একাউন্ট এর যে কোন সমস্যা হলে বিকাশ হেল্পলাইন নাম্বার দিয়ে ঘরে বসে যে কোনো সময় সমধান করে নিতে পারবেন। বিকাশ কাস্টমার কেয়ার ২৪ ঘণ্টা চালু থাকে। তাই যে কোনো সময় যে কোনো জায়গায় বসে সমাধান করে নিতে পারবেন।


বিকাশ হেল্পলাইন নাম্বার হলো: ১৬২৪৭ অথবা ০২-৫৫৬৬৩০০১

যেকোনো রবি, গ্রামীণফোন, এয়ারটেল, বাংলালিংক, সিটিসেল, টেলিটক এবং টি এন্ড টি নাম্বার থেকে যোগাযোগ করতে পারবেন।


আপনার যদি বিকাশ একাউন্ট কোন ধরনের সমস্যা হয়ে থাকে। তাহলে, আপনি উপরের  হেল্পলাইন নাম্বারে ফোন করে সমাধান করতে পারবেন। ফোন করার পরে বিকাশ কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনার সাথে কথা বলবে।


বিকাশ কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনার সমস্যা জানতে চাইবে। এরপর আপনার সমস্যা খুলে বলবেন । আপনার অ্যাকাউন্টের সত্যতা যাচাই করার জন্য বিকাশ কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনার কাছে বেশ কিছু তথ্য চাইবে। তখন আপনাকে আপনার সঠিক তথ্য দিতে হবে।


 আপনি যদি সঠিকভাবে সেই সকল তথ্য দিতে পারেন তাহলে আপনার সমস্যার সমাধান করে দিবে।


বিকাশ কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনাকে যে সমস্ত কথা জিজ্ঞেস করতে পারে সেটি হল আপনার বিকাশ একাউন্ট এর মোবাইল নাম্বার, আইডি নাম্বার এখানে আপনাকে যে আইডি দিয়ে বিকাশ একাউন্ট খোলা হয়েছে সেই আইডি নাম্বার দিতে হবে। 
Next Post Previous Post